এ বৎসর রমযানে যারা ইসলাম গ্রহণ করলেন الذين أشهروا إسلامهم في رمضان

ইসলাম প্রেজেন্টেশন কমিটি (IPC)-এর বাংলা বিভাগ সমস্ত কুয়েতে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রায় তিন লক্ষাধিক বাংলা ভাষাভাষী ভাই-বোনদেরকে নৈতিক শিক্ষা তথা দ্বীনি জ্ঞান প্রদানের জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। (আই. পি. সি’র কার্যক্রমের মধ্যে রয়েছে বিষয় ভিত্তিক বই, সিডি প্রকাশ ও প্রচার, এবং মাসিক পত্রিকা আল-হুদা, যা প্রতি মাসে নিয়মিত প্রকাশ হয়ে আসছে।) যাতে করে দ্বীনি শিক্ষা গ্রহণ করে কুয়েত প্রবাসী বাংলাদেশী ভাই-বোনগণ আমরা স্বীয় চরিত্র সংশোধনের মাধ্যমে একজন প্রকৃত মুমিন ও মুসলিম এবং মুত্তাকী হিসাবে সকলে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারি, সেই প্রচেষ্টাই ইসলাম প্রেজেন্টেশন কমিটি নিরলসভাবে করে যাচ্ছে। বাংলা ভাষা ছাড়াও বিশ্বের ১৩টি ভাষায় ইসলাম প্রচার করে যাচ্ছে।

এই সংস্থাটির প্রধান লক্ষ্য হলো অমুসলিমদেরকে ইসলামের দাওয়াত প্রদান করা। সেই লক্ষ্য নিয়ে এ বৎসর রমযানে ১৩টি ভাষা-ভাষী প্রায় ৭৫ জন দাঈ ইসলাম প্রচারের কাজে আত্মনিয়োগ করেন। বলতে গেলে সবাই সফলতার সাথে অমুসলিমদেরকে ইলামের ছায়াতলে আহ্বান করেন। রাসূল (সা.)-এর হাদীস:

“আপনার মাধ্যমে একজন পথভ্রষ্ট লোক হেদায়াতের পথ সন্ধান পাওয়া মূল্যবান লাল উট অপেক্ষা উত্তম”

টি আমল করার লক্ষেই দাঈগণ ময়দানে কাজ করেন। আলহামদুলিল্লাহ দাঈগণ সফলভাবে তাদের দাওয়াতি কাজের আঞ্জাম দিতে সক্ষম হন। আল্লাহর অনুগ্রহে এ বৎসর রমযানে (শুধু এক মাসে ১৪৩২হিঃ) ১০৬২ জন অমুসলিম ইসলামের ছায়া তলে আশ্রয় গ্রহণ করেন।